Sunday 25 April 2010

SHUHIL ER MA'R LONG CHODON STORY PART:03

0 comments
Bhorbela ami ghum theke uthi..sedino tai..tobe main karon somudre surjoudoy dorshon...ami uthe dekhi baba ghumoche....ma baranday.....
Ami dekhi ghorite 5 ta baje...taratari..bichna theke uthi..poron e sudhu barmuda...

Ma dekhi er moddhei dress change koreche...ekta oti patla sada blouse jeta golate onekta nichu o kata maer dudher bishal khaj sushsposto protishthito korar jonnoy...ar ekta pink saree(mone holo sutir)....

Ami dekhi ma somudrer drisho dekhche..surjo tokhon sobe uthche....

Ami pechon theke giye...navi sudhu pet ta khamche dhorlam...
Ma- eto taratari utheporle.tumi....sadharonoto..otho na to...
Ami- tomar chodon khaoa chele ami....baba noi...
Ma- oo tui tai bol..ami bhablam tor baba uthe poreche...

Ami maer acholta fele dilam...(ota barandar reling diye jhulte laglo)...ma ki darun lagche na..surjo take..

Ma- ha re ki bapok drisho..sotti somudre ki darun protichobi hochhe..

Ami ebar ek ek kore maer blouser button khulte laglam....ma badha dilo na sudhu bollo- sokale uthe suru...sotti torao na...

Ami- ki korbo ma....sokale eto sundor poribeshe khide pache..tai ektu dudh khai...

Ebar blouser sesh hook ta khultei mai jora jhule porlo....amar du hather upor...ami rograte rograte bollam...

Ami- accha ma tumi...tomar poribar e kauke chodoni...karon tomar sorir ja sobai tomay chudte to chaibei...
Ma-sotti katha bolbo...
Ami- ha bolo na...
Ma- amay bohu manush chudeche..ar ami bhalobashi amar sorirke chodate...tor kaku,mama,pasher barir jethu sobai chudeche...ar kal..jokhon berolam na...tokhon oi buro loktao amay chudlo re...

Ami ki bolo ki..kal..oi burota..ki bhabe...

Er por ma amay puro ghotonata bole(ja apnader bolechi je bhabe ma boleche)

Ami- ma sotti go tumi ek nomborer randi...
Ma - tor bap ke bolish na tor sathe amay share korlay o oto loker sathe korte chaibe na.......

Ebar make ghorai..tarpor dudh jora mukhe eksathe pure di...joto ta pari..tarpor apon mone chushte thaki....hotat kane ekta ayoaj ashe...dekhi hoteler niche dariye bishnu..mao ghure dariyeche...jhulonto dudh niye...

Bishnu chechiye- ki magi sokal sokal...choda suru...

Ma- ta apni eto sokale.....
Bishnu- ami to sokalei uthi surjo dorshon e...ta aj dekhchi aro onek kichu dorshon holo....
Ma hashlo
Bishnu- niche ashun na chele ke niye....
Ami ma ke bollam cholo ma...baba 8 tar uthbe na bishnur sathe somudro ta dekhe ashi....
Ma bollo tui bolchish jokhon chol
Ma bishnu ke bollo apni daran ashchi ami...ma blouse ta lagiye nilo....tarpor achol ta thik kore ...ar ami ekta jama gae diye neme elam...

Bishnu dariye chilo poron e lungi ar fotua...

Amra niche elam hotel er pechon diktae dariye....bishnu- eta tomar chele...ta babu tomar ma er ja sorir..tumi asha kori..roji chodo...

Ami- na somoy pelei..ta sunlam apni kal ma ke besh aram diyechen..buro boyosheo..besh shokti apnar..
Bishnu- ta tomar ma aram pele..amar bhaggo..ta cholo na ektu ghure ashi..
Ami- ha cholun..ma ami emnitei bhabchilam ghurte berobo..
Bishnu- magi amar ekta sundor jaega jana ache...loke ekdom jae na ...kintu darun sundor....cholo sekhane...
Ma- cholun bolchen jokhon..ei bole amra beacher upor diye bishnur dekhano pothe hathte laglam........

Amra beach diye hatchi...joto hatchi..toto jeno locality r baire chole ashchi...

Pray 20 mins hatar por...ekta jaegay pouchalam...ghono bon beacher dhare..ekta ucchu teela...ar charidike...jonoprani sunyyo...
 
Ma- eta kothay elam eto sunshan jaega..

Bishnu-tai to magi toke anlam ekhane...
Ami- tobe bishnu da....jaegata nirapod to...
Bishnu- ha tobe oi majhe majhe ektu dakater upodrob hoy...
Ma- ki dakat!!!
Bishnu- are o sob sona kotha...chinta korar kichu nei...ta magi chol boner modhye..

Er por tin jone boner modhye dhuklam.......hotat bishnu ma ke joriye dhorlo....magi chol saree khl toke choda jak...

Ma- tai bhabi etokhon holo ar apni amay chudchen na....

Ami ebar maer blouse er hook khulte thaki....ar bishnu da blouser upor diye dudh jora thelte thake upore.....

Sigroi ma ke puro ulongo kore di..ma hath duto opore tule ekta gache helan diye daray..ami ar bishnu dujonei jama pant khule feli..

Bishnu- uff tomar ma sotti chudiya magi..jeno kamasutrar pata theke beriyeche duto bishal tormuj buke jhuliye..
Ami- ta jao na tormuj kheye nao...

Bishnu agiye gelo giye du hath diye dudh jora chpie dhorlo maer sorir er sathe......chapte laglo...

Ma ahhhhhh ahhhhhhhhh kore ayoaj korte laglo...

bishnu- chill la sali randi...tor dudh jora aj sesh kore debo..bole dath diye ekta bota o dudher besh khanikta mukhe pure kamre dorlo..

Ma bishnu ke joriye dhorlo...

Ebar ami gelam maer pechone boshe pod jora fak kore chat te laglam...kamrate laglam..pod jora...maer pet er navi khamche dhorlam pod khete khete...

Tarpor angule lala mishiye poder futoy dhokate laglam..ma chechiye uthlo

ami- checha checha saali aj tor gaand marbo...tarpr angul diye pod chudte laglam...

ar edike bishnu kamriye chushe dudh jora pray lal kore diyeche....ar tar khara bara ta maer navi te khocha diche....

Pray minite 10 por ma ke suiye diye ami amar bara ta maer ball vora jonir modhye dhukiye dilam....ar bishnu tar bara maer sorgo bhora mukher modhye dhukiye dilo ar chosha te laglo...ami bara ta popor nich korte laglam..ar dudh ekta chapte laglam....mao bishnur bara chushe chollo....ami 15 mint er upor chodar por ma kuttar moto hama guri diye boshlo..ar bishnu gude ar ami pode bara dhukiye eksathe upor nich kore chudte laglam..

Ma- saala madarchoder dol,haramir baccha...chod saala bhalo kore chod...gud take fatiye de..
Bishnu-ore magi tor chele ar ami aj tor puro sorir ke sesh kore debo chude..
Ami- magi kothakar saali amay pet e dhorechish ebar amar bara ke pode dhor...bole jor dilam baratay..
Ma chechiye uthlo...

Agu pichu kore choday mai jora jhulte ar bounce khete laglo jeno duto bishal paka pepe gache jhulche...

Evabe chodar somy pray 20 minit er upor hoyeche...emon somoy pechon e payer ayoaj holo hotat..ar amar ar bishnur mathay ki jeno lohar moto kichu theklo...ma hotat voy peye uthlo..takiye dekhi amader charidike...bondhuk hathe,mukh kapore dhaka oboshthay pray 10 jon lok dariye...ar amader dujoner mathay..bondhuker nol lagano....


Voy emon j chodar position ei achi...bara jora maer gud ar poder bhetore...ar ami eta bujhlam..bishnu lok gulo ke chene na..tobe..tar mukh dekhe sposhto amra bipod e ar lok gulor chok maer dudher dike emon bhabe sthir je etao sposhto...lok gulo mey dekheni bohu din..ar ma ke era charbe na..........

Amra teenjon uthe daralam..bola jay..dar korano holo bonduk er dhakkay..

Teenjone i ulongo...ebar oder modhey ekjon agiye elo...amar mathay bondhuk rekhe bollo...

Tomra kara ekhane ki korte...

Ami- mane amra kolkata theke eshchi..ei lokta ekhankar..bollo jaegata bhalo tai dekhte eshechilam...plzz amader chere din...amader kache takapoyshao nei..

-tomader kache takapysha nei to ki hoyeche...ja ache ta onek beshi dami bole ma er kache giye daralo..

-amra bohu din hoyegeche...chudi ni..ar erokom dudh to jonmay o dekhini..ekhon theke ei mohila amader randi hoye thakbe....tarpor bakider dike takiye bollo..eder niye chollo deray..ar tar age behush kore dao..er por amader hath dori diye bedhe..mukhe jor kore ki ekta khaiye dilo..tar por ar kichu mone nei..sudhu bujhlam..ekhon ki hobe ta eder upor......

Chok khullam jokhon..dekhi ami ekta camp(tabuu) r modhey..uthe boste kosto hochhe..matha ta ghurche...mone porlo..je amra dakat er dara kidnapp hoyechi..

Mone porlo..ma ar bishnur kotha kaukei dekhte pachi na..ami dekhi ami tokhono ulongo..ek kone ekta gamcha pore ache..seta komore joriye nilam...

Tabur baire elam..dekhi pasha pashi aro 4 te tabu mache rannar jinish boshano..duto lok boshe ache...dupur hoyeche..surjo poschime er dike...

Lok duto amake dekhe amar kache elo...lok duto bangali noy orishyar...tobe bhanga bhanga banglay bollo- ki kake khujcho..?

Ami ashte kore boli- mane amar sathe arek jon lok ar ek mohila ke anahoyechilo...

Ohh lokta ke to oi camp e bedhe rakha hoyeche..jhamela korchilo..ar oi magi take..oke to amader baki bondhura ekhon chudche..

Ami-chudche...?? Kothay mane..

-ke hoy oi magi tomar..ami boli-amar ma...

-sala harami madarchod..tui nijer ma ke chudchilish...tarpor ektu theme..tao thik emon dudher factory ar emon chodar jinish barite thakle sobai chode..

Ta ekhon to randi 5 jon ke eksathe chudche babajin..

Ami-5 jon..amar ma to more jabe...

-more jabe magi to aramse 5 jonke chudche..eder hoyegele...amra jabo..

-amader charben na....

-tumi pagol..emon magi ke chere debo....

Ami chup thaklam..bujlam palate hole bondhutto korte hobe...

Ami- (heshe) ta apnara to dakat na?

-ha

Ami- ta apnara jokhon chodte jaben amakeo songe neben....mane..ma amake dekhle santo hobe ar tokhon to chudte parini tai ekhon ektu...

Dujon bikot sobde heshe othe...tarpor ki jeno kotha bole ney...-thik ache tokeo dakbo...tobe khobor dar palate chesta korbi na...amder khun korte hath kape na..

Ami tabu te giye boshlam..panter modhye mobile ta chilo..sesob kothay ke jane...baba etokhon e khujche...ekhon dhoirjo dhorte hobe...maer sorir e amader bachabe...

Pray 30 mins pore oder modhye ekta lok elo..- chol chudbi chol...

Ami oder sathe gelam...tabu theke dure ekta doba ( type of small pond) ache tar pashe ma pore ache netiye..ar 5 ta lok maer sra sorir e maal felche...

Oder modhey ekjon amay dekhe bollo eke ke anlo...

-sorder ashole..e magir chele.. Eo chudte chaiche..

Ami bujlam oi loktai sorder(lomba choura , bishal goff..boyosh 50 er kacha kachi)

Lokta hshte laglo bakira o...thik ache ja toder turn ebar khub moja pabi ei randi....darun chudiyal..ar dudher majh khane bara diye dudh chudbi beshi moja....bolte bolte lok gulo chole gelo...ekhon amra tin jon....

Ami bujhlam ekhon sudhu moja korte hobe eo ek onnyo rokom obhigotta..eta bhabteo...ekta odbhut moja elo...

Ma amake dekhe hashlo....ami bollam..ma chinta koro na....thik acho to..

Ma- thik thakbo ki kore...5 ta dakat eksathe gud ar pod e emon chudeche...je sara ros beriye geche....ar dekhna...dudh jorake kamre,mariye,tipe,khamchiye ki koreche...

Baki dujon er modhye ek jon bollo-amrao tai korbo re randi....bole ager dakat gulo maal e bhorti dudh jorar upor lafiye forlo du jon e ami dariye dekhte laglam...sujog er opekhay...

Dakat duto.....maer dudh ar bota duto kamrate laglo....ami ma er pa jora upor e tule....god ta chat te laglam....lala diye bhijiye dilam..dakat duto pray pagol hoye geche...dudh jora niye ningrate,dolte thakche....ebar ekjon bara dudh jorar majhe rekhe dudh diye chepe dhore dudh chudte laglo.

Arek jon ma er navi apon mone chatte laglo....

Dudh chudte thaka dakat ta bolte laglo- oi magi tor dudher factory te amar dudh o dhele dichi ne bole ... Bara diye sprayr moto maal bar kore dilo...maer sara mukh maal e bhorti holo....

Ebar ditiyo jon uthe elo ar tar bara dudher majhe dhukiye diye chudte laglo....

Ami etokhon e nijer bara ta gud er modhye dhukiye diyechi...ar thapate laglam...ne khanki ma bhalo kor chod cheler kola...

Ma- arame,eto chodani kheye chechate laglo.....

Prothom jon ebar ma ke uthiye tar kole boshalo tarpor tight sukno pod e jor kore tar 7 inchi barata dhukiye dilo...ma koshte chechiye uthlo....

Ami kichu bollam na...amio besh uttejito..ekta lok pod chudche ekjon dudh ar ami ma er gud e maal felchi.....

Pray 20 minit chodar por prothom jon bara bar korlo...ar ditiyo jon dhokalo pod e....ami..er modhye du bar guder modhye amar ghono maal felechi....

Ditiyo lokta maer pod mara suru korlo...ar ek hathe....dudh tepa...prothom jon bara ta maer mukhe dhukiye dilo -ne chudiya mgi chosh amar bara dekhi amar barar maal tor kemon lage...

Ammi ebar gud theke bara ta bar kore prothom joner pashe daralam...se amake dekhe bollo-ki madarchod...dudhwalii ma ke tomar maal khaoate eshecho...ta khayoao ami totokhon randi guder moja ni..bole bara ta mukh theke bar kore maer ball bhora gud e sopate dhukiye dilo....

Ami ma er mukhe bara ta dhukiye di a choshate laglam...maer kaner kache bollam-ma amar mathay ekta plan esheche palabar...tumi sudhu oder bollo tomake kuttar moto chudte...

Ma sommotti janay...ma ebar oder bole - ei haramir dol...khub to etokhon mon moto amay chudli..ebar amar pochondo moto chod...

Ora heshe othe..amar dike takiye ekjon bole- tor chudiya ma sotti ek nombor randi eto chodon kheyeo santi nei aro chodate chaiche...tobe ne re khanki magi...bol toke ki bhabe chudbo...

Ma uthe hamaguri diye boshlo..dudh jora nicher dike jhuliye...ne chod ebar amay..chod pode...

Ek jon maer tolay sulo maer dudh tar mukher upor jhulchilo(jeno mukhe duto paka lau jhulche) se bara ta gude dhokalo...ar opor jon pode dhukiye dilo....

Ei sujog e ami sore gelam..ami agei dekhechi kichu dure ekta...mota sokto gache dal royeche.....ami setake tule nilam ar tader pechone eshe darai....

Er modhye ma rosh khosiye diyeche..fola dakat duto sei anonde..amar kotha bhulei geche....ami sujog bujhlam..tar por gaer joto jor chilo sob diye sopate...pod mara dakat tar mathay marlam...se chechanor somoy pelo na....ogyan hoye porlo...matha fete rokto berote laglo...

Onnyo jon taratari uth te gelo...kintu ma tar opor suye porlo...ma ke soriye othar agei..ami tar mathay sopate marte laglam...se o ogyan hoye jae...ma tarpor uthe daray..tar mukhe klanto hashi gorbe,anonde....

Ami ebar make niye dobar pash diye dourate thaki...du jon ei ulongo....jani na kothay jacchi sudhu jani bachte hole..dourate hobe karon...dakat dol khobor pele ja ektu porei pabe...amra ar bachbo na.....

Ar hotel pouchei......
 
Shobar age ei khan theke palate hobe....
 
To Be Continued To Part 4...

0 comments:

Post a Comment

Popular Posts