Sunday 18 April 2010

AMR SAMIR MALAYSIA JABAR JONNO TAKA JOGAR KORTA GEA CHUDA KAOUA PART: 4

1 comments
আমরা খেয়ে নিলাম।আমরা বসে বসে টিভি দেখছি, প্রায় রাত দশটা, দরজায় খট খট আওয়াজ শুনলাম, বুঝলাম মেহমান এসে গেছে, আমার সমস্ত শরীরে এক অজানা শিহরন জেগে উঠল,কিছুক্ষনের মধ্যে আমার দেহ নিয়ে এক অজানা অচেনে পুরুষ খেলতে শুরু করবে,আমার সোনায় তার বীর্য দিয়ে ভরে দিবে, আমি আরামের স্বাথে দশ হাজার টাকা পাব। আমার দেবর দরজা খুলে দিল, মেহমেন ঘ্রে ঢুকে জানতে চাইল তোমার পারুল ভাবি কই, দেবর বলল, ভিতরে আছে।দুজনে এক সাথে আমি যে ঘরে আছি সে ঘরে চলে এল, দেবর তার সাথে আমাকে পরিচয় করিয়েদিল,লোকটির দৃষ্টি আমার শরীরের উপর, আপাদমস্তক দেখে তার দৃষ্টি আমার বিশাল আকারের স্তনগুলোর উপর স্থির হল,দেবরের উদ্দেশ্য করে বলল, তোমার ভাবিকেত দেখতে দারুন লাগছে। আমি একমনে টিভির দিকে তাকিয়ে আছি, আর আড়চোখে লোকটির আবয়ব দেখছি,বিশাল দেহের অধিকারি,তার কোমর হবে প্রায় পঞ্চাশ ইঞ্চি,বুকের মাপ বাহাত্তর এর কম হবেনা। ফর্সা সুন্দর চেহারার লোক, হাতের আঙ্গুল গুলো বেশ লম্বা এবং মোটা।আমার দেবর কয়েক মিনিট পর বলে উঠল তোমরা বসে কথা বল আমি একটু পাশের রুম হতে আসছি, সে আসবেনা আমি জানি, সেতা বলে লোকটির কাছে আমাকে হাওলা করে দিয়ে গেল।লোকটিও সেটা বুঝেছে। দেবর বের হওয়ার সাথে সাথে লোকটি উঠে আমাকে জড়িয়ে ধরল, আমার গালে একটা চুম্বন দিয়ে বলল দারুন মাল তুমি, তোমার দুধগুলো বড়ই দারুন, এ রকম বড় বড় দুধ আমার বেশ পছন্দ।ামার বাম গালকে লম্বা চুম্বনের মাধ্যমে তার মুখে ঢুকিয়ে নিল, আমি ওহ করে উঠলাম,তারপর ডান গালকে একই ভাবে চুম্বন দিতে লাগল, দুঠোঠকে তার ঠোঠেরদ্বারা চোষতে লাগল,এরি মধ্যে তার হাত আমার ব্লাউজের পিছনে হুক খুলতে ব্যস্ত হয়ে গেল, ব্লাউজ খুলে আমার বড় বড় দুধগুলো বের করে আনল, দাঁড়ানো অবস্থায় আমাকে জড়িয়ে ধরে আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে লাগল,বগলের নিচ দিয়ে হাত গলিয়ে অন্য দুধটা চিপতে লাগলীক পর্যায়ে ছড়ে দিয়ে সে তার পেন্ট জামা সব খুলে উলঙ্গ হল এবং আমাকেও সম্পুর্ন উলঙ্গ করে নিল, আবার একই ভাবে আমাকে জড়িয়ে ধরে আগের মত দুধ চোষা ও টিপা শুরু করল। তার ডান হাতআমার ডান বগলের নিচ দিয়ে গলিয়ে আমার দান দুধ টিপছে এবং বাম হাতে আমারসোনায় একটা আঙ্গুল দিয়ে খেচে দিচ্ছে, আর মুখ দিয়ে আমার বাম দুধ চোষে যাচ্ছে। কিছুক্ষন পর আমাকে ঘুরিয়ে নিল, এবার বাম হাত আমার বাম বগলের নিচ দিয়ে বাম দুধ চিপছে আর মুখ দিয়ে ডান দুধ চোষে যাচ্ছে, সাথে সাথে ডান হাতের আঙ্গুল দিয়ে আমার সোনার ছেরাতে খামচাচ্ছে।আমার স্তন হতে অল্প অল্প তরল দুধ বের হওয়াতে তার মুখে মিষ্টি লাগাতে বলল, তোমার দুধত ভারি মিষ্টি আমি আজ সারা রাত খাব।তার দুধ চোষা যেন শেষ হবার নয়। এদিকে আমার সোনায় তরল পানি বের হয়ে রান বেয়ে ঝর ঝর করে ঝরছে,আমি চরম উত্তেজিত হয়েপরেছি,এক ফাকে আমার দেবর দরজার আড়ালে থেকে দেখতে আসল,দরজা খুলা এবং টিভি ও তখন চলছে, কিন্তু লুকাতে পারেনি আমরা দুজনে দেখে গেলাম।লোকটি আমার দেবরকে ডাকল, দেবর জবাব দিল তুমি শেষ কর আমি পরে আসব।লোকটি চোষা বন্ধ করে তার বাড়াটা আমাকে চোষতে ইশারা করল আমি চোষা শুরু করলাম, বিশাল বাড়া তবে দিনে যে লোকটি এসেছিল তার চেয়ে ছোট। তবে একতা আমার স্বামী মনিরুল ইসলাম তঠনের চেয়ে অনেক অনেক বড় হবে। আমার মুঠিতে ধরছিল না।মুন্ডিটা যেন অস্ট্রেলিয়ার বড় মাপের শুপারির মত।সে দাঁড়িয়ে আছে আমি চোষে দিচ্ছিলাম।আমার মাথার চুলকে খাপড়ে ধরে তার বাড়াতে আমার মুখকে ঠাপানির মত করে আমাকে মুখ চোদা করছে।তারপর আমাকে বিছানায় নিয়ে শুয়াল আমার সোনাতে মুখ লাগিয়ে সোনা চোষন শুরু করল, আমি আর পারছিলাম না, আমি উত্তেজনেয় কাতরাতে শুরু করলাম, আহ আহ ইহ মাগো আর পারছিনা, আমায় এখনি ঢুকাও, লোকটি ভারি দুষ্ট, সে আমার সোনায় ঢুকানোর ভান করতে লাগল, বাড়াটাকে সোনার মুখে ফিট করে উপরের দিকে ঠেলা দেয়,সোনার ছেরায় ঘষা খেয়ে ভগাংকুরে ঘর্ষন দিয়ে উপরের দিকে বাড়াটা চলে যায় কিন্তু সোনায় ঢুকেনা।আমি এতে আর বেশি উত্তেজিত হয়ে যেতে লাগলাম। দুপাকে বিছানায় এদিক ওদিক ছুরতে লাগলাম। আমি খপ করে উঠে তাকে জড়িয়ে ধরে আমার বুকের উপর নিয়ে নিলাম, তার গালে গালে চুমু দিয়ে বললাম এবার প্লীজ আমায় ঢুকাও নাহলে আমি তোমার গালে কামড়ে মাংশ তুলে নিব। সে এবার আমার সোনার মুখে তার বলু ফিট করে এক ধাক্কায় পুরা বলু ঢুকিয়ে দিল।আমি আরামে আহ করে উঠলাম, আমার বুকের উপর ভার দিয়ে আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্যতা টিপে টিপে খুব দ্রুত ঠাপাতে লাগল।আমি তকে দুপায়ে কোমরে জড়িয়ে ধরলাম আর নিচ হতে তল ঠাপ দিতে থাকলাম। সে যেন আমার সোনায় বল্লি মারছে।তার দশ হতে বার ইঞ্চি বলু আমার সোনায় থপাস করে ঢুকায় আবার তেনে বের করে আবার সমস্ত শরীরের শক্তি দিয়ে থপাস করে ঢুকিয়ে দেয়,আমি আরামে প্রতি বারই আহ করে উঠি থপাস আহ থপাস আহ করতে করতে ঘরময় আনন্দময় শব্দ হতে থাকল।আমি এক সময় নারী জিবনের সার্থকতা খুজে পায়, সোনায় একপ্রকার অনুভুতি চলে আসে, সমস্ত শরীর মোচড় দিয়ে উঠে, তাকে শক্ত করে জড়িয়ে ধরি, আমার সোনার ঠোঠ দুটোও তার বাড়াকে কামড়ে ধরে ভিতর থেকে জোয়ারের মত কল কল করে মাল বের হয়ে আসল,কিন্তু তার ঠাপানি বন্দ হয়নি,


আরো অনেক্ষন পর সে আমায় যে ন আরো জোরে চেপে ধরল,আহ আহ ইহ ইহ করে তার বাড়াতা আমার সোনার ভিতর কেপে উঠল, কেপে কেপে চিরিত চিরিত করে এক পেয়ালা বীর্য আমার সোনার ভিতর ছেড়ে দিল। আরামে আমার চোখ বন্দ হয়ে আসল। অনেক্ষন পর আমায় ছেরে দিয়ে উঠে গেল আমার হাতে দশ হাজার টাকার বান্ডিলদিয়ে পাশের রুমে গিয়ে ঘুমাল। আমাই আমার দেবরকে নিয়ে ঘুমিয়ে গেলাম।শেষ রাতের দিকে আমার দেবর আমাকে উপভোগ করলসকালে ঘুম হতে উঠে বাথরুম সেরে স্নান সারলাম।তারপর দুজনে চা নাস্তা খেলাম, আমার দেবর সকাল আটটায় অফিসে রওনা হয়ে গেল। আজ কোন মেহমান আসবে কিনা বলে গেলনা।আমার কাছে গতকালের রেখে যাওয়া তার মোবাইলটা কিন্তু আছে।হয়ত যোগাযোগ করবে, না করলে আরো ভাল, আমার যৌনি ও দেহের উপর বৃহস্পতিবার রাত হতে যে দখল গেছে বলার অপেক্ষা রখেনা। আজ বিশ্রাম নেয়া দরকার। দেবর চলে যাওয়ার পর আমি বিছানায় গা এলিয়ে দিলাম, কেমন জানি একা একা লাগছে। বুয়া আসল, দরজায় কল করার সাথে সাথে আমি গিয়ে খুলে দিলাম। বুয়া তার কাজ ঘন্টা দেড়েকের মধ্যে সেষ করে চলে গেল। আমি আবার একা হয়ে গেলাম। ঘরের দরজার খিল মেরে দিয়ে বিছানায় শুয়ে পরলাম, আজ কদিনের সব ঘটনা ভাবতে ভাবতে তন্দ্রা এসে গেল। হঠাত মনে হল দরজা খুলে কেঊ যেন প্রবেশ করছে, ভাবলাম আমার দেবরটা হয়ত আজ তাড়াতাড়ি ফিরে এসেছে শুয়া হতে উঠলাম না, দেবরের সাথে ছলনা ও দুষ্টুমি করার জন্য ঘুমের ভান ধরে উপুড় হয়ে পরে রইলাম।মনে মনে ভাবলাম সে আমায় না জাগিয়ে নিশ্চয় আমার শরীর নিয়ে খেলা শুরু করে দিবে।দেবর ঘরে ঢুকে দরজা বন্দ করে দিল, আস্তে এক পা দুপা করে আমার ঘরে প্রবেশ করল, আমি আজ প্রতিজ্ঞা করলাম যতক্ষন তার বীর্য আমার সোনায় না ঢুকে যৌবনখেলা শেষ না হয় ততক্ষন আমি চোখ খুলবনা।দেবরটা আমার ঘরে ঢুকে কোন কথা বললনা, সম্ভবত আমার উপুর হয়ে শুয়ে থাকা শরীরের আপাদমস্তক দেখে নিচ্ছে।অনেক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখে নিয়ে আস্তে করে যাতে করে আমি জেগে না উঠি খব ধিরে আমার পাছার কাছাকাছি বসল, আমার নিতম্বে ধীরে ধিরে হাত বুলাতে লাগল, আমার কোন সাড়া না পেয়ে আমার শাড়িকে আস্তে আস্তে উপরের দিকে তুলে দিয়ে আমার পিছন সাইট উলঙ্গ করে ফেলল,আমি আমার প্রতিজ্ঞায় অটল, সে যাই করুক আমি নড়বনা চোখও খুলবনা।উলঙ্গ করে আমার উরুতে হাতের ঘর্ষনে আদর করতে লাগল, তারপর আমার সোনাতে একটা আংগুল দিয়ে আস্তে আস্তে ভগাংকুরে খোচা দিতে শুরু করল, আমি নির্বিকারে তেমনি ভাবে শুয়ে রইলাম।আমার সোনাতে একটু একটু পানি এসে গেল, সে আমাকে আমার হাটুর উপর ভর দিয়ে কুকুরের মত উপুর করে দিল আমাকে যেমনি করে তেমনি হব তবুও চখ খুলবনা এ প্রতিজ্ঞায় তার ইচ্ছামত আমি উপুর হয়ে গেলাম কিন্তু চোখ খুললাম না। উপুর করে আমার সোনাতে জিব লাগিয়ে চাটতে শুরু করে দিল, আমার সমস্ত শরীর শির শির করে উঠল, উত্তেজনায় আমার সমস্ত লোম দাঁড়িয়ে গেল, আমার সোনার পানি গল গল করে বের হয়ে আমার তলপেটে বেয়ে চলে আস্তেছে।এরপর আমাকে ধরে বিছানায় চিত করে শুয়াল,শরীরের সমস্ত কাপর খুলে নিয়ে পাশে রাখল,আমার স্তন দুটোকে তার দিকে ফিরায়ে আমি স্টান হয়ে চোখ বুঝে শুয়ে রইলাম, আমার শরীরে একটি বস্ত্র ও নেই, সে আমার স্তনের দিকে হাত বাড়াল, সে আমার একটা স্তনকে চোষতে লাগল এবং অন্যটাকে তিপতে লাগল।বারবার স্তন পরিবর্তন করে একটা চোষে ও টিপে তিপে আমায় আরো বেশি বেশি উত্তেজিত করে তুলল।আমি অন্ধের মত তার উলঙ্গ শরির কে জড়িয়ে ধরলাম তার মাথাকে আমার স্তনের উপর চেপে ধরলাম, সে আরো জোরে জোরে চোষতে লাগল, অনেক্ষন চোষার পর আমাকে আবার উপুর করে আমার পিছনে গিয়ে তার বাড়াকে আমার সোনায় ফিট করে এক ধাক্কা দিয়ে পুরা বাড়া ঢুকিয়ে দিয়ে কুকুরের মত আমার পিঠের উপর ভর দিয়ে থাকল।তারপর টেনে বের করে আবার ফকাত করে ঢুকিয়ে দিল, তারপর ঠাপের পর ঠাপ মারতে শুরু করল।উপুর হয়ে থাকাতে যখন সে বাড়া বের করে আমার সোনায় কিছ বাতাস ঢুকে যায় আবার যখন সে বাড়াকে সোনাতে চাপ দেয় বাতাস ফস করে বের হয়ে যায়, এতে করে তার ঠাপে ফস ফস ফস শব্দ হতে লাগল।প্রায় পঞ্চাশ হতে ষাট ঠাপের পর আমাকে চিত করে শুয়াল পা দুটোকে উপরের দিকে তুলে আমার সোনায় ফকাত করে তার বাড়া ঢুকিয়ে আমার বুকের উপর তার শরীরকে রেখে আমার এক স্তন চোষতে চোষতে এবং অন্যটাকে টিপতে টিপতে আবার ঠাপানো শুরু করল।আমি দুপা দিয়ে তার কোমর এবং দুহাত দিয়ে তার পিঠ জড়িয়ে ধরে নিচ থেকে আস্তে আস্তে তল ঠাপ দিয়ে তাকে সাহায্য করতে লাগলাম।সে ঠাপানোর সময় পুরা বাড়াটার মুন্ডি সহ বের করে আবার জোরে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিতে লাগল।আমার সোনা ও কোমরের উপরে এত স্পীডে চাপ পরতে লাগল যে মনে হল চৌকি ভেঙ্গে নিচে পরে যাব।আমি চোখ বুঝে তার প্রতিটি ঠাপ মন ভরে উপভোগ করছি, সে এবার তার দুহাত আমার পিঠের নিচে দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল এতে আমার দুস্তন তার বুকের সাথে লেপ্টে গেল, আমাকে শক্ত করে ধরে জোরে ঠাপাতে লাগল,আমার সমস্ত শরীর অবশের মত হয়ে আসল,আরামে আমার যোউনি মুখ সংকোচিত হয়ে তার বাড়াকে চিপে চিপে ধরতে লাগল, শরীর বাকিয়ে ঝংকার দিয়ে তাকে প্রবলভাবে জরিয়ে ধরে আহ ইহ আহ ইহ করে আমি মাল ছেড়ে দিলাম।আমার বীর্যপাতের সময় সে কয়েক সেকেন্ডের জন্য ঠাপ বন্ধ করলেও আবার সে ঠাপানো শুরু করল, তার যেন বীর্য বের হওয়ার নয়,আমি আমার পণ অনুযায়ী চোখ বন্ধ করে তার প্রতিটি ঠাপের মজা লুটে নিচ্ছিলাম, আরো অনেক ঠাপের পর সে গোংগায়ে উঠল তার বাড়া আমার সোনার ভিতর কেপে কেপে চিরিক চিরিক বীর্য ছেরে দিল, আমি আমার পণ মত চোখ খুললাম, চোখ খুলে আমি আমি হতভম্ব হয়ে গেলাম, এযে সম্পুর্ন এক অপরিচিত এক লোক আগে কখনো তাকে দেখেনি, আমি লজ্জায় কোথায় যাব কোথায় লুকাব দিশেহার গেলাম,তাকে এ ধাক্কায় বুক হত ফেল দিলাম, দৌড়ে পাশের রুমে চলে গেলাম, সেও আমার পিছনে পিছনে পাশের রুমে চলে এল, আমরা দুজন উলংগ, সে আমাকে সামনা সামনি জড়িয়ে ধরল, তার উত্থিত বাড়া আমার পেতের সাথে গুতা খাচ্ছে।আমি লজ্জা ঢাকতে তার বাহু হতে ছুটতে চাইলাম পারলাম না।মনে মনে নিজেকে ধিক্কার দিলাম ছি ছি একজন অচেনা মানুষ আমাকে প্রবল ভাবে বিনা বাধায় ভোগ করে ফেলল, আর আমিও তা উপভোগ করলাম!

Click here to: Download this story in PDF

1 comments:

Post a Comment

Popular Posts